২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং , ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই রজব, ১৪৪২ হিজরী

বেনজির কন্যার বিয়েতে যাচ্ছেন না মাওলানা ফজলুর রহমান

বেনজির কন্যার বিয়েতে যাচ্ছেন না মাওলানা ফজলুর রহমান

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) ও জেইউআই-এফের প্রধান মাওলানা ফজলুর রহমান সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর মেয়ে বখতাওয়ার ভুট্টোর বিয়ের অনুষ্ঠানে যাবেন না। তিনি বলেছেন, কে বা কারা যাচ্ছেন আমার জানা নেই।

জিও টিভির বুধবারের খবরে জানা যায়, মরিয়ম নওয়াজ অবশ্য বিয়ের ওই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন কি না, তা পরিষ্কার নয়। পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) ও জেইউআই-এফের প্রধান মাওলানা ফজলুর রহমান বলেছেন, বিয়ের অনুষ্ঠানে তাঁরা আমন্ত্রণ পাননি। বখতাওয়ারের বিয়েতে যোগ দেবেন কি না, জানতে চাইলে ফজলুর রহমান বলেন, ‘আমি জানি না কারা সেখানে যাচ্ছেন। আমি জারদারি সাহেবের মেয়ের বিয়েতে আমন্ত্রণ পাইনি।’

বেনজির ভুট্টোর মেয়ের বিয়ে পাকিস্তানে খুবই আলোচিত ঘটনা। বিয়েতে বেনজিরের বাসায় শীর্ষ রাজনৈতিক নেতা ও সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাদের আমন্ত্রণ জানানো হয়েছে।

পিএমএল-এন নেতা জুবায়ের দ্য নিউজকে বলেন, অন্য কাজ থাকায় ৩০ জানুয়ারি বখতাওয়ারের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না মরিয়ম নওয়াজ।

গত শুক্রবার বিলাওয়ালের বাড়ি থেকে মাহমুদ চৌধুরীর সঙ্গে তাঁর বিয়ের অনুষ্ঠানের তারিখ ঘোষণা করা হয়। বিলাওয়ালের বাড়িতে বৃহস্পতিবার মেহেদির অনুষ্ঠান হবে। বিয়ের অনুষ্ঠানে ৩০০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে।

দলের মুখপাত্র জানান, বিয়ের অনুষ্ঠান উপলক্ষে পিপিপি চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি এক সপ্তাহের জন্য সব রাজনৈতিক কাজ বাতিল করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY ThemesBazar.Com