বৈরী আবহাওয়ায় পাবনায় রাষ্ট্রপতির চার দিনের সফরের প্রথম দিন স্থগিত

বৈরী আবহাওয়ায় পাবনায় রাষ্ট্রপতির চার দিনের সফরের প্রথম দিন স্থগিত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: বৈরী আবহাওয়ার কারণে পাবনায় রাষ্ট্রপতির চার দিনের সফরের প্রথম দিন স্থগিত করা হয়েছে। আজ সোমবার চার দিনের রাষ্ট্রীয় সফরে নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পাবনা যাওয়ার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে আজ সফর স্থগিত করা হয়েছে। পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক জানান, দেশের ২২তম রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন আজ সোমবার দুপুর ১২টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশে রওনা দিয়ে দুপুর ১২টা ৪০ মিনিটে পাবনার শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে এসে পৌঁছনোর কথা ছিল।

তবে বৈরী আবহাওয়ার কারণে তাঁকে বহনকারী হেলিকপ্টার আসতে না পারায় সোমবারের সফর স্থগিত করা হয়।
জেলা প্রশাসক আরো জানান, আবহাওয়া ভালো থাকলে আগামীকাল মঙ্গলবার রাষ্ট্রপতি পাবনায় আসবেন। তবে কখন আসবেন সেটা জানানো হয়নি।

আজ সোমবার দুপুর ১২টা ৪০ মিনিটে পাবনার শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে এসে পৌঁছনোর পর পাবনা সার্কিট হাউসে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ করার কথা ছিল রাষ্ট্রপতির।

এরপর মঙ্গল ও বুধবার সকাল ১১টায় স্থানীয় কর্মসূচিতে যোগদান শেষে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেল তিনটা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে পাবনা ছাড়ার কথা ছিল রাষ্ট্রপতির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *