১লা মার্চ, ২০২১ ইং , ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১৬ই রজব, ১৪৪২ হিজরী

বোনের বিয়েতে আবেগাপ্লুত বিলাওয়াল

বোনের বিয়েতে আবেগাপ্লুত বিলাওয়াল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সোনালি কারুকার্যে খচিত ওড়নার পেছনে হাস্যোজ্জ্বল কনে। পাশেই বসা বড় ভাই। আদরের ছোট বোনের বিয়েতে আবেগে আপ্লুত তিনি। বলেছেন, অনেক বছর পর আনন্দের এক মুহূর্ত এটি।

যাঁর বিয়ের কথা বলা হচ্ছে, তিনি হলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর মেয়ে বখতাওয়ার ভুট্টো। করাচিতে বিলাওয়াল হাউসে গতকাল শুক্রবার হয়ে গেল এ বিয়ের অনুষ্ঠান। বর মাহমুদ চৌধুরী। যুক্তরাষ্ট্রভিত্তিক এক ব্যবসায়ীর ছেলে তিনি। পাকিস্তানের গণমাধ্যম ডনের খবরে এ তথ্য জানানো হয়।

বোনের বিয়ের কিছু ছবি টুইটারে পোস্ট করেছেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারপারসন বিলাওয়াল ভুট্টো জারদারি। লিখেছেন, ‘বোন বখতাওয়ারের বিয়ে অনেক বছরের মধ্যে আমার জন্য সবচেয়ে সুখের স্মৃতি।’ তিনি আরও বলেন, ‘মনে হচ্ছিল, মা আমাদের আনন্দের মুহূর্তটি দেখছেন। দুজনকেই নতুন জীবনের জন্য শুভকামনা ও দোয়া করছেন।’

জানিয়েছেন। লিখেছেন, ‘সারা জীবন আনন্দ ও সুখে থাক। প্রিয় বোন, আমি তোমাকে ভালোবাসি। তোমার বিবাহিত জীবন সুখের হোক, এটাই প্রত্যাশা।’

বিয়েতে কনে বখতাওয়ার পরেছিলেন বিখ্যাত ডিজাইনার ওয়ার্দা সালিমের নকশা করা পোশাক। আর বরের পরনে ছিল ঘিয়ে রঙের শেরওয়ানি।

গত বছরের নভেম্বরে দুজনের আংটি বদল হয়। ২৪ জানুয়ারি এক মিলাদ হয় আর ২৭ জানুয়ারি ছিল হলুদের অনুষ্ঠান। পিপিপির সূত্র ও মুখপাত্রের তথ্যমতে, আজ শনিবার বরপক্ষকে নিয়ে মূল আয়োজন হবে। বিলাওয়াল হাউস থেকে এক বিবৃতিতে বলা হয়, কোভিডের কারণে অতিথিতালিকা ৩০০ জনের মধ্যে সীমিত রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com