২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৭শে জিলকদ, ১৪৪৩ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার তন্তর এলাকায় ট্রাকচাপায় আউয়াল মিয়া (৫০) ও ফয়েজ মিয়া (৫৫) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার সকাল সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দু’জনই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান ও বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. শাহজালাল আলম দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। আখাউড়ার তারাগনের ওরসে যোগ দিয়ে বাড়ি ফিরছিলেন তারা।

খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. শাহজালাল আলমের দেওয়া তথ্য মতে, সকালে ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যান। দুর্ঘটনায় আহত অপর দুই যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহতের মধ্য অটোরিকশার চালকও রয়েছেন বলে জানা গেছে।

নিহত আউয়াল জেলার নবীনগর উপজেলার মহেশপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে ও ফয়েজ একই গ্রামের হেকিম বেপারির ছেলে। হতদের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে এখনো আটক করা যায়নি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com