ভাষানটেকে বাংলাদেশ জমিয়তুল উলামার উদ্যোগে ইফতার মাহফিল আয়োজিত

ভাষানটেকে বাংলাদেশ জমিয়তুল উলামার উদ্যোগে ইফতার মাহফিল আয়োজিত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর ভাষানটেকে বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে আয়োজিত ইফতার ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৯ এপ্রিল) ভাষানটেক থানার জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদরাসা মিলনায়তনে হাজারো মুসল্লির উপস্থিতিতে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর নির্বাহী সভাপতি, আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের জ্যেষ্ঠ পুত্র ও জানেশীন মাওলানা সদরুদ্দীন মাকনুন।

ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর সহসভাপতি ও ভাষানটেক জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদরাসার মুহতামিম মাওলানা শাহাদাৎ হোসাইন এমদাদী।

ইফতারের আগে বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে দুআ করা হয়।

এছাড়া, ইফতার ও দুআ মাহফিলে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর ভাষানটেক থানার সভাপতি মাওলানা তাজুল ইসলাম আবরারী, বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর বার্তা সম্পাদক মাওলানা হাসানাত সহ সংগঠনের গণ্যমান্য নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *