মন্ত্রী হওয়ার ফোন পেলেন যারা

মন্ত্রী হওয়ার ফোন পেলেন যারা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ টানা চতুর্থ মেয়াদে যে সরকার গঠন করতে যাচ্ছে, তাতে যোগ দেওয়ার ডাক পেয়েছেন নতুন ও পুরনো বেশ কয়েকজন। এদের মধ্যে রয়েছেন ওবায়দুল কাদের, আ ক ম মোজাম্মেল হক, আনিসুল হক, আসাদুজ্জামান খান কামাল, দীপু মনি, মো. তাজুল ইসলাম, ড. হাছান মাহমুদ, নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, ফরহাদ হোসেন, সাধন চন্দ্র মজুমদার, ড. আব্দুর রাজ্জাক এবং মহিবুল হাসান চৌধুরী নওফেল। তবে তারা কে কোন মন্ত্রণালয়ের জন্য ডাক পেয়েছেন তা জানা যায়নি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গত দুইবারের মত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়েই বহাল থাকার কথা জানিয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বুধবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে তিনি মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন পেয়েছেন।

স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলামও শপথ অনুষ্ঠানে যোগ দিতে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন পাওয়ার কথা জানিয়েছেন। তবে কোন মন্ত্রণালয় পাচ্ছেন, সেটা জানানো হয়নি।

আইন মন্ত্রী আনিসুল হক বলেন, তিনি সন্ধ্যা সোয়া ৭টার দিকে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন পেয়েছেন। তাকে শপথে যোগ দিতে বলা হয়েছে।

শিক্ষামন্ত্রী দীপু মনিও মন্ত্রিসভায় আমন্ত্রণ পেয়েছেন। প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমানও নতুন মন্ত্রিসভায় আসতে পারেন বলে গুঞ্জন ছিল। তবে তিনি বলেছেন, মন্ত্রিসভায় তিনি যাচ্ছেন না।

তবে এদের মধ্যে কারা কে কোন মন্ত্রণালয়ের জন্য ডাক পেয়েছেন তা জানা যায়নি।

এদিককে আরেকটি সূত্রমতে শোনা যাচ্ছে, পররাষ্ট্রমন্ত্রী হচ্ছেন জিয়াউদ্দিন আহমেদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ আরাফাত, জনপ্রশাসনমন্ত্রী আবুল কালাম আজাদ, স্বরাষ্ট্রমন্ত্রী বাহাউদ্দিন নাছিম, স্থানীয় সরকারমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রী ড. সেলিম মাহমুদ ও আইনমন্ত্রী হচ্ছেন আনিসুল হক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *