১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ , ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

মাংস বন্টন নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ৪০

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পল্লীতে গরুর মাংস বন্টন নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৪০ জন আহত হয়েছেন। সোমবার (১১ জুলাই) বিকেল ৩ টায় জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের মা ফাতেমা মাদ্রাসা এলাকায় এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। জগন্নাথপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার সুভাশীষ ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংঘর্ষে গুরুতর আহত আলতাব উদ্দিন (৬০), আব্দুল খালিছ (৪২), জিবন মিয়া (১৭) , সূর্য বেগম (৫৮) , আব্দুল মনাফ (২৫) , আহসান উদ্দিন (৫৫), আনাছ উদ্দিনকে (৪৮) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের জগন্নাথপুর ও নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, মা ফাতেমা মাদ্রাসার প্রতিষ্ঠাতা নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারের ব্যবসায়ী হাজী হেলিম উদ্দিনের উদ্যোগে লন্ডনের একটি চ্যারিটি সংস্থা কর্তৃক আজ সোমবার সকাল ১০টায় মা ফাতেমা মাদ্রাসায় ২৫টি গরু জবাই করা হয়। বিকেল ৩ টায় গরুর মাংস, মাথা ও পা বন্টন নিয়ে জগন্নাথপুর উপজেলার গোতগাঁও ও প্রতিবেশি নবীগঞ্জ উপজেলার উমরপুর গ্রামবাসীর মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরে গোতগাঁও গ্রামের শামিম মিয়া ও উমরপুর গ্রামের আহসান মিয়ার নেতৃত্বে দুই গ্রামবাসীর লোকজন দেশীয় অস্ত্র সহ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষে গরুর পা দিয়ে মারধর করা হয়। এতে উভয় পক্ষের কমপক্ষে ৪০ জন আহত হন।

সহকারি পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল সুভাশীষ ধর জানান, কুরবানির পশুর মাংস ভাগাভাগি নিয়ে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com