মাওলানা মাকনুনের ইমামতিতে তাড়াইলের ইজতেমায় জুমার নামাজে হাজার হাজার মুসল্লি

মাওলানা মাকনুনের ইমামতিতে তাড়াইলের ইজতেমায় জুমার নামাজে হাজার হাজার মুসল্লি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কেউ দাঁড়িয়েছেন ইজতেমা ময়দানে, কেউ কেউ সড়কে, কেউবা আবার ময়দানের পাশের বাজারে। সবাই তৈরি। দুপুর দুইটায় কানে ভেসে এলো ‌’আল্লাহু আকবর’ ধ্বনি। নিয়ত করে হাত বেঁধে ফেললেন সবাই। কিছুক্ষণ পিনপতন নীরবতা। এরপর ভেসে এলো কেরাতের মধুর সুর।

এভাবেই আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) জুমার নামাজ আদায় করেছেন বেলঙ্কার জামিয়াতুল ইসলাহ ময়দানে শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এর আহ্বানে আয়োজিত ইসলাহী ইজতেমায় আগত মুসল্লিরা।

ইজতেমা ময়দানে জুমার নামাজের ইমামতি করেছেন আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের জানেশীন ও বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর নির্বাহী সভাপতি মাওলানা সদরুদ্দিন মাকনুন।

নামাজের সময় জামিয়াতুল ইসলাহ ময়দান ভরে যায় হাজার হাজার মুসল্লিতে। নামাজে সবার সিজদাবনত মস্তক কেবল মহান আল্লাহর কৃপাপ্রার্থী। নামাজের পর দুআও পরিচালনা করেন মাওলানা মাকনুন। দুআতে আমিন, আমিন ধ্বনিতে মুখর হয়ে ওঠে ইজতেমা ময়দানসহ চারপাশ।

উল্লেখ্য, নেক ও এক হওয়ার স্লোগান নিয়ে—মানুষের হৃদয়কে ঈমানের স্বাদে তৃপ্তিময় করা ও নৈতিক উন্নয়নের লক্ষ্যে প্রতি বছরের মতো এবারও শুক্রবার (৩ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের আহ্বানে আয়োজিত কিশোরগঞ্জের তাড়াইলের বেলঙ্কার ইসলাহী ইজতেমা। সারাদেশ থেকে আসা মুসল্লিদের পদচারণে গমগম করছে ইজতেমার ময়দান ও আশপাশের এলাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *