২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

মাদক নির্মূলে ব্যবস্থা না নিলে পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা : আইনমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মাদক নির্মূলে কোনো পুলিশ কর্মকর্তা ব্যবস্থা না নিলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, মাদকে দেশের ভবিষ্যত নষ্ট হয়ে যাবে, সেটি কেউ দাঁড়িয়ে দেখবে না। আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ায় এক অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

কসবায় ব্যারাক হাউস উদ্বোধন করে তিনি বলেন, স্বাধীনতার আগে সাড়ে ৭ কোটি মানুষ থাকলেও অনাহারে মারা যেত। এখন দেশে ১৮ কোটি মানুষ থাকার পরেও অনাহারে কারো মৃত্যু হয় না। রিসার্চ ইনস্টিটিউটের গবেষণার কারণে উৎপাদন বেড়েছে, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের উদ্দেশে আনিসুল হক বলেন, জনগণের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে, মানুষের জন্য কাজ করতে হবে। ২০৪১ সাল নাগাদ দেশকে উন্নত দেশে পরিণত করতে হবে, সে লক্ষ্যে কাজ করছে সরকার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক শাহগীর আলম। এতে উপস্থিত ছিলেন কসবার ইউএনও মাসুদ উল আলম, আইন সচিব গোলাম সারোয়ার, জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, সেচ এলাকার প্রকল্প পরিচালক মিজানুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রবিউল হক মজুমদার প্রমুখ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com