২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪২ হিজরি

মালয়েশিয়ায় বাস খাদে পড়ে ৬ বাংলাদেশিসহ নিহত ১১

পাথেয় টোয়েন্টিপোর ডটকম : মালয়েশিয়া শ্রমিকবাহী একটি বাস খাদে পড়ে ৬ বাংলাদেশিসহ ১১ জন নিহত ও ৩৪ জন আহত হয়েছেন। রোববার (৭ এপ্রিল) রাত ১১টার দিকে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, রোববার রাতে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন বাংলাদেশিসহ ১০ জন কর্মী নিহত হয়। এর পর হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

বাসে মোট ৪৩ জন যাত্রী ছিলেন। তারা সবাই বিদেশি শ্রমিক। আহতদের দেশটির সারডাং, পুত্রজায়া, বান্টিং ও কাজাং হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুয়ালালামপুর বিমানবন্দরগামী বাসের যাত্রীরা নিলাই এলাকার হোস্টেলে থাকতো। তারা কাজের জন্য বিমান বন্দরে যাচ্ছিল।

দেশটির সেপাং পুলিশের প্রধান সহকারী অফিসার জুলফিকার আদমশাহ বলেন, পরিবহন আইন ১৯৮৭ সেকশন ৪১ (১)-এর অধীনে এই দুর্ঘটনার তদন্ত চলছে।

ওই অঞ্চলের অগ্নিনির্বাপক ও উদ্ধার অভিযান বিভাগের প্রধান মোহাম্মদ ফাদিল সালেহ বলেন, আমরা রাত ১১ টা ১৬ মিনিটে দুর্ঘটনাস্থল থেকে ফোন পাই। তিনি বলেন, দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের উদ্ধারে আমাদের হিমশিম খেতে হয়। তাদের উদ্ধারের জন্য বাসের বিভিন্ন অংশ কাটতে হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com