১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৯ই রজব, ১৪৪৪ হিজরি

মাহফিলে বিদ্যূৎ সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ওয়াজ মাহফিলে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার রাত ৮ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মানিক কাজি গ্রামে। নিহতের নাম রাশেদুল ইসলাম (৩২)। সে নাগেশ্বরী পৌরসভার ৫ নং ওয়ার্ডের পাখির মোড় এলাকার আবুল কালামের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার সদর ইউনিয়নের মানিক কাজি জামিয়াতুল উলুম আল ইসলামিয়া নূরানী ও হাফেজিয়া মাদরাসার উদ্যোগে আজ সোমবার (৫ ডিসেম্বর) ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। ওই মাহফিলে সাউন্ড সিস্টেম ও ডেকোরেশনের কাজ নেয় পার্শ্ববর্তী নাগেশ্বরী পৌর এলাকার মামুন ডেকোরেটর হাউজ নামের এক প্রতিষ্ঠান।

গতকাল রবিবার রাত ৮ টার দিকে ওয়াজ মাহফিলের ডেকোরেটিং ও আলোক সজ্জার কাজ করার জন্য রাশেদুল বিদ্যুৎ সংযোগ দিতে গেলে হঠাৎ গায়ের সঙ্গে বিদ্যুতের তার জড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মামুন ডেকোরেটর হাউজ এর সত্বাধিকারি আল মামুন বলেন, নিহত রাশেদুল আমার চাচাত ভাই। বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় অসাবধানতাবশত তারের সঙ্গে জড়িয়ে সে ঘটনাস্থলেই মারা যায়।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রতিবেদনের আলোকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com