১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

মির্জাপুরে আগুন, দিনমজুরের ঘর পুড়ে ছাই

ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকাণ্ডে চেনু মিয়া নামে এক দিনমজুরের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন পালপাড়া এলাকার দিনমজুর চেনু মিয়ার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে কেউ হতাহত না হলেও ঘর পুড়ে প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ইমরান খান নামে এক প্রত্যক্ষদর্শী জানান, আমরা কয়েকজন বন্ধু দেওহাটা থেকে মির্জাপুর সদরে আসছিলাম।

এসম মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকার উত্তর পাশের একটি বাড়িতে আগুনের লেলিহান দেখতে পাই। পরে ওই স্থানে গিয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে বালি ও পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। খবর পেয়ে মির্জাপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ অগ্নিকাণ্ডে বসতঘরসহ প্রায় লাখ টাকার ক্ষতি হয়।

এসময় মহাসড়কের উভয় পাশে প্রায় চার কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। রাত ৯টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

খবর পেয়ে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের এমপি খান আহমেদ শুভ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক, সাবেক সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. বেলায়েত হোসেন জানান, খবর পেয়ে দুটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ক্ষয়ক্ষতির পরিমাণ লাখ টাকা হবে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com