মেঘনায় নৌকাডুবি : ৩৪ জনকে জীবিত উদ্ধার, নিখোঁজ ১

মেঘনায় নৌকাডুবি : ৩৪ জনকে জীবিত উদ্ধার, নিখোঁজ ১

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নোয়াখালীর হাতিয়ায় মেঘনা নদীতে যাত্রী পারাপারের সময় ঢেউয়ের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটেছে।

এ সময় পাশে থাকা অন্য নৌকার মাঝিদের সহযোগিতায় ৩৪ জনকে জীবিত উদ্ধার করা হলেও মো. শাহজাহান (৪০) নামের একজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে কোস্টগার্ড।

শুক্রবার (২৫ আগস্ট) বিকাল ৩টার দিকে উপজেলার চরআতাউর সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ শাহজাহান হাতিয়ার তমরদ্দি ইউনিয়নের মোস্তাফিজুর রহমানের ছেলে। তিনি দিনমজুরের কাজ করতেন।

চরআতাউরের বাসিন্দা ও অন্য নৌকার মাঝি সালাহউদ্দিন জানান, বিকালে হাতিয়ার চরআতাউর থেকে ৩৫ জন মিলে একটি নৌকায় করে সারের বস্তা ও কীটনাশক নিয়ে কোরালিয়ার উদ্দেশে রওনা হন।

কিছু দূর যাওয়ার পর নদীর ঢেউয়ের ধাক্কায় নৌকায় পানি ঢুকে ডুবে যায়। এ সময় নৌকায় থাকা সবাই পানিতে পড়ে যান। পাশে থাকা অন্য নৌকার মাঝিরা তা দেখতে পেয়ে এগিয়ে আসেন এবং তাদের সহযোগিতায় ৩৪ জনকে জীবিত উদ্ধার করা হয় তবে তাদের সঙ্গে থাকা শাহজাহানকে পাওয়া যায়নি।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এইচ এম এম হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকাল ৪টায় নৌকাডুবির খবর পাই এবং তাৎক্ষণিক আমাদের একটি দল নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে অভিযান শুরু করে। উদ্ধার অভিযান চলমান আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *