মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মাদারীপুরের কালকিনি উপজেলার খাশেরহাট-কালকিনি সড়কের সমিতির হাট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহতের নাম রিফাত বেপারী (২২)।

সোমবার এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় শাহিন নামের অপর একজন গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে রিফাত ও শাহিন সমিতির হাট এলাকা পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে যায়। দুর্ঘটনায় আহত দুই জনকে কালকিনি হাসপাতালে চিকিৎসা দিয়ে রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রিফাত বেপারী পূর্ব এনায়েতনগর গ্রামের খোকন বেপারীর ছেলে।

নান্দাইল (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, নান্দাইলে যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার পালাহার আমলিতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সিলেটগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি সড়কের ওপর উলটে যায়। এতে কাভার্ড ভ্যান চালকসহ ২০ জন আহত হয়েছেন। নান্দাইল মডেল থানার ওসি আব্দুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *