২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি

ময়মনসিংহের ৬৪৫ দরিদ্র পাচ্ছেন নতুন ঘর

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় জমি বরাদ্দ দিয়ে ময়মনসিংহে ৬৪৫ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে নতুন ঘর করে দেওয়া হয়েছে। আগামী ২০ জুন এসব পরিবারকে তাদের জমি ও ঘর বুঝিয়ে দেওয়া হবে।

বৃহস্পতিবার (১৭ জুন) বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

জেলা প্রশাসক বলেন, ময়মনসিংহ সদরে ৭৫, মুুক্তাগাছায় ৪৫, ফুলবাড়িয়ায় ৭০, ত্রিশালে ৪০, ভালুকায় ৮০, গফরগাঁওয়ে ৭০, নান্দাইলে ১০, ঈশ্বরগঞ্জে ৯০, গৌরীপুরে ২৫, তারাকান্দায় ৪০, ফুলপুরে ৩০, হালুয়াঘাটে ৪০, ধোবাউড়া উপজেলায় ৩০টি ঘর গৃহহীন ও দরিদ্র পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, দুই শতক জমি বরাদ্দ দিয়ে নতুন ঘর করে দেওয়া হচ্ছে। বিদ্যুৎ সুবিধা, পানিসহ অন্যান্য সুবিধা থাকছে নতুন ঘরে। ইতিমধ্যে প্রতিটি উপকারভোগীদের সঙ্গে ঘরগুলো হস্তান্তরের জন্য বন্দোবস্ত, রেজিস্ট্রেশনসহ সব কাজ সম্পন্ন করা হয়েছে। দুই কক্ষবিশিষ্ট সেমিপাকা প্রতিটি বাড়ির জন্য ১ লাখ ৯০ হাজার টাকা বরাদ্দ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ডিডিএলজি একেএম গালিব খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বসাক, সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com