২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত হয়ে ২ জন নিহত

plane crushed in US
ছবি: সংগৃহীত।

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান দিয়াগোর কাছে ছোট একটি বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমপক্ষে দু’জন নিহত হয়েছেন। একটি মাধ্যমিক বিদ্যালয়ের ক্যাম্পাসে স্থানীয় সময় গতকাল সোমবার (১১ অক্টোবর) এই ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তাসংস্থা এপি।

সংবাদ সংস্থাটির প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।বিমান বিধ্বস্ত হওয়ার পর স্কুল ক্যাম্পাসের পার্শ্ববর্তী বেশ কয়েকটি বাড়িও আগুনে পুড়ে গেছে। ক্যালিফোর্নিয়ার সান্টি শহরে ঘটা এই দুর্ঘটনায় ছড়িয়ে পড়া আগুনে কমপক্ষে দু’টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

জানা গেছে, বিধ্বস্ত এই বিমানটি সি৩৪০ মডেলের একটি দুই ইঞ্জিন বিশিষ্ট। সোমবার (১১ অক্টোবর) বিমানটি সান দিয়াগোর মন্টেগোমেরি ফিল্ড থেকে অ্যারিজোনা অঙ্গরাজ্যের ইউমাতে উদ্দেশ্যে যাচ্ছিল।

তবে উড্ডয়নের পরপরই বিমানটিতে সমস্যা দেখা দেয় এবং সেখানকার একটি মাধ্যমিক স্কুলের পাশে গিলেস্পি ফিল্ডে সেটি অবতরণের চেষ্টা করে। তবে এর আগেই বিমানটি বিধ্বস্ত হয়।

দুর্ঘটনায় দু’জনের প্রাণহানির বিষয়টি নিশ্চিত করা হয়েছে এবং আহত দু’জনকে একটি হাসপাতালে নেওয়া হয়েছে। তবে বিমানটিতে মোট কতজন আরোহী ছিলেন, তা এখনও জানা যায়নি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com