১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

রংপুরের একই গ্রামে এক দিনে ৪ কিশোরী-তরুণী নিখোঁজ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রংপুরের গঙ্গাচড়া উপজেলার একটি গ্রাম থেকে এক দিনে চার কিশোরী-তরুণী নিখোঁজ হয়েছে। এ বিষয়ে গঙ্গাচড়া থানায় জিডি হয়েছে বলে থানার ওসি সুশান্ত কুমার জানিয়েছেন।

নিখোঁজের কথা নিশ্চিত করে ওসি সুশান্ত কুমার বলেন, নিখোঁজদের পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে থানায় জিডি করা হয়। জিডিতে বলা হয়েছে, উপজেলার নোহালি ইউনিয়নের পূর্ব কচুয়া পাইকারপাড়া গ্রামের এই নিখোঁজদের বয়স ১২ থেকে ২১ বছর। তাদের তিনজন স্থানীয় তুলশিরহাট উচ্চবিদ্যালয় ও আলমবিদিতর উচ্চবিদ্যালয়ের ছাত্রী। অন্যজন গৃহবধূ।

জিডিতে বলা হয়েছে, বুধবার বেলা ১০টার দিকে প্রায় একই সময় ওই তিন কিশোরী ও গৃহবধূ কাউকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে তারা বাড়িতে না ফিরলে আশপাশের এলাকা ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেন অভিভাবকরা। সন্ধান না পাওয়ায় বৃহস্পতিবার রাতে একজন অভিভাবক থানায় জিডি করেন।

ওসি সুশান্ত কুমার বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শনসহ তাদের মোবাইল ফোনের কল রেকর্ড ও অবস্থান অনুসন্ধানের মাধ্যমে তদন্ত কার্যক্রম পরিচালনা করছে। তবে এখন পর্যন্ত তাদের কোনো খোঁজখবর পাওয়া যায়নি। পুলিশ সব দিক বিবেচনায় রেখে কাজ করছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com