২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৭শে জিলকদ, ১৪৪৩ হিজরি

রংপুরে ট্রাকচাপায় দুই কলেজছাত্র নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রংপুরের মিঠাপুকুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা দুজনই কলেজপড়ুয়া ছিলেন বলে জানা গেছে। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। গতকাল সোমবার দিবাগত রাত ১২টার দিকে মিঠাপুকুর উপজেলার-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের তালিমগঞ্জ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে মিঠাপুকুর থানা পুলিশ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, নিহতরা হলেন শফিকুল ইসলাম ও ইমন মিয়া। তাদের দুজনেরই বাড়ি উপজেলার তিলকপাড়া গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে। তারা বন্ধু এবং কলেজ শিক্ষার্থী। তবে তারা কোথায় পড়াশোনা করতেন তা জানা যায়নি। ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। তবে আটকের চেষ্টা চলছে।

তালিমগঞ্জ এলাকার আশরাফুল ইসলাম জানান, নিহতরা দুই বন্ধু। তারা কলেজ শিক্ষার্থী। মোটরসাইকেলে চেপে মিঠাপুকুর থেকে তালিমগঞ্জ বাজারে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। তবে দুজন কোথায় গিয়েছিলেন তা জানা যায়নি।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মিঠাপুকুর উপজেলার তালিমগঞ্জ বাজার এলাকায় সংযোগ রাস্তা দিয়ে পার হওয়ার সময় মোটরসাইকেলটিকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই কলেজ শিক্ষার্থী মারা যান। পরে মরদেহ দুটি উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের শেষে মরদেহ পরিবারের নিকট দেওয়া হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com