রমজানে দুবাইভিত্তিক সুপার মার্কেট ‘ইউনিয়ন কোপ’-এ ৭৫ শতাংশ মূল্যহ্রাস

রমজানে দুবাইভিত্তিক সুপার মার্কেট ‘ইউনিয়ন কোপ’-এ ৭৫ শতাংশ মূল্যহ্রাস

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পবিত্র রমজান শুরু হতে আর দুই সপ্তাহও বাকি নেই। রমজান উপলক্ষে দুবাইভিত্তিক সুপার মার্কেট ‘ইউনিয়ন কোপ’ ১০ হাজার পণ্যে ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাসের ঘোষণা দিয়েছে। খাদ্যদ্রব্যসহ সব ধরনের সামগ্রীতে এই অফার প্রযোজ্য হবে। গত সোমবার আসন্ন রমজানের প্রস্তুতি উপলক্ষে আয়োজিত প্রতিষ্ঠানের বার্ষিক সংবাদ সম্মেলনে মূল্যহ্রাসের এই ঘোষণা দেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক প্রকৌশলী আবদুল্লাহ মুহাম্মদ রাফি। এর আগে আরও কিছু কোম্পানি কয়েক হাজার পণ্যে ছাড়ের ঘোষণা দিয়েছিল। খবর অ্যারাবিয়ান বিজনেস।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দুবাইসহ পুরো সংযুক্ত আরব আমিরাতের গ্রাহকদের জন্য সুবিধা পৌঁছাতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। তারা মনে করে, তাদের এই মূল্যহ্রাসের কারণে প্রতিযোগী প্রতিষ্ঠানগুলোও মূল্যহ্রাসের কথা বিবেচনা করবে। পরিণতিতে পবিত্র রমজানে বাজারে একটি ইতিবাচক প্রভাব সৃষ্টি হবে।

ইউনিয়ন কোপের নির্বাহী পরিচালক আবদুল্লাহ রাফি বলেন, আমরা আনন্দের সঙ্গে ২০২৩ সালের রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় মৌলিক পণ্যে বিশেষ মূল্যহ্রাসের ঘোষণা দিচ্ছি। ইউনিয়ন কোপের সব শাখা, অনলাইন স্টোর ও অ্যাপে মূল্যহ্রাসের এ সুবিধা পাওয়া যাবে। খাদ্য, পানীয়, ইলেকট্রনিকস, গৃহস্থালিসহ সব ধরনের পণ্য মূল্যহ্রাস তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। গ্রাহকরা সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাস সুবিধা নিতে পারবেন।

গত সোমবার আনুষ্ঠানিকভাবে এই অফার ঘোষণা করলেও গ্রাহকরা গত ২৪ ফেব্রুয়ারি থেকেই তাদের অফার পেতে শুরু করেন। এটি চলবে ঈদুল ফিতরের পর পর্যন্ত।

আরব আমিরাত জুড়ে ইউনিয়ন কোপের ২৪টি সেলস পয়েন্ট রয়েছে। এছাড়া অনলাইনে তাদের পৌনে তিন লাখ নিবন্ধিত ব্যবহারকারী রয়েছে। সামাজিক সচেতনতার অংশ হিসেবে কোম্পানিটি গত বছরের জুলাই থেকে একবার ব্যবহারযোগ্য প্লাস্টিক ব্যাগের ব্যবহার সীমিত করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *