১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

রাঙামাটিতে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাঙামাটি সদর হাসপাতালের সামনে জেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক জয় ত্রিপুরাকে (২৫) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। বুধবার (১৭ মার্চ) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে এ ঘটনাটি ঘটে।

নিহতের বাবার নাম খোকন মনি ত্রিপুরা। তার বাড়ি শহরের দেবাশীষ নগর।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে দাঁড়িয়ে ছিলেন জেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক জয় ত্রিপুরা। কয়েকজন এসে তাকে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করতে থাকে। তিনি মাটিতে লুটিয়ে পড়লে তাকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। বিষয়টি পুলিশকে জানানো হলে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুপুরে এই ঘটনার খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা হাসপাতালে জয় ত্রিপুরাকে দেখতে যান।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বলেন, “পার্বত্য চট্টগ্রামে যারা পাহাড়ি এবং ছাত্র রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট, তাদের সবসময় আতঙ্কে থাকতে হয়। আমরা চাই জয় ত্রিপুরার আসল হত্যাকারীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হোক।”

এ বিষয়ে রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, রাত প্রায় আড়াইটার দিকে হাসপাতাল এলাকায় জয় ত্রিপুরা নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো পর্যন্ত জানা যায়নি। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে তদন্ত চলমান রয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com