২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই সফর, ১৪৪৩ হিজরি

রাজধানীতে অস্ত্রসহ সাত মামলার আসামি গ্রেফতার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর মোহাম্মদপুর থেকে একটি দেশীয় ওয়ান শুটারগানসহ হাফিজুর রহমান ওরফে ফালান (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‍্যাব।

বৃহস্পতিবার (২৯ জুলাই) র‍্যাব-২ এর একটি দল গোপন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানাধীন শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের ২নং গেট এলাকায় অভিযান পরিচালনা করে ওই যুবককে গ্রেফতার করে।

র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক জানান, সন্ত্রাসী কার্যক্রমের জন্য মোহাম্মদপুর থানাধীন শহীদ বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় কয়েকজন অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাতে র‍্যাব-২ এর একটি দল অভিযানে যায়। বুদ্ধিজীবী কবরস্থানের ২নং গেট এলাকায় অভিযান পরিচালনা করে হাফিজুর রহমান নামে এক যুবককে দেশীয় ওয়ান শুটারগান ও ২ রাউন্ড তাজা গুলিসহ গ্রেফতার করা সম্ভব হলেও অন্যরা পালিয়ে যান।

ফজলুল হক জানান, জব্দ অস্ত্র ব্যবহার করে হাফিজুর ও তার সহযোগীরা মোহাম্মদপুর এলাকায় বিভিন্ন সময় ব্যবসায়ী ও পথচারীদের কাছ থেকে ছিনতাই করতেন। প্রায়ই তারা এলাকায় প্রভাব বিস্তার করতে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি প্রদর্শন, ভূমি দখল ও ব্যবসায়ীদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতেন। এছাড়া সন্ধ্যার পর থেকে মাদক ব্যবসা, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কাজে লিপ্ত ছিলেন। হাফিজুরের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় ৭টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com