রাজধানীতে ট্রেনের ধাক্কায় প্রাণ ঝরল ২ যুবকের

রাজধানীতে ট্রেনের ধাক্কায় প্রাণ ঝরল ২ যুবকের

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: রাজধানীতে ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। সোমবার (৮ জানুয়ারি) পৃথক সময়ে মগবাজার ও আশকোনায় ঘটনা দুটি ঘটে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তারা মারা যান।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় মেলেনি।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মগবাজার রেলগেট এলাকায় রাত সাড়ে ৯টার দিকে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় এক যুবক মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরে পথচারী মামুন আহতকে উদ্ধার করে রাত সোয়া ১০টায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাচ্চু মিয়া বলেন, নিহত এ যুবকের নাম রেজওয়ান খাঁন সায়মন (১৮)। তিনি একটি কাপড়ের দোকানে বিক্রয় প্রতিনিধি হিসাবে চাকরি করতেন।

মাদারীপুর জেলার শিবচর উপজেলার মান্নান খানের ছেলে সায়মন। বর্তমানে মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি। তার পরিবারের সদস্য ফাতেমা আক্তারসহ অন্যরা হাসপাতালে এসে মরদেহ শনাক্ত করেন।
তিনি আরো বলেন, একই দিন বিকেলে বিমানবন্দর থানার আশকোনা রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন আরেক যুবক।

তার বয়স আনুমানিক (৩০) বছর। পরে রেলওয়ে থানার পুলিশের কনস্টেবল জহুরুল ইসলাম তাকে উদ্ধার করে এই হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় মারা যান ওই যুবক।

মরদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে জানানো হয়েছে, জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *