রাজধানীতে থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন করতে গিয়ে দগ্ধ ৩ কিশোর

রাজধানীতে থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন করতে গিয়ে দগ্ধ ৩ কিশোর

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর কামরাঙ্গীরচর মজিবর ঘাট এলাকার একটি বাসার ছাদে থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন করতে মুখে কেরোসিন নিয়ে আগুন জ্বালানোর সময় দুই ভাইসহ তিন কিশোর দগ্ধ হয়েছে। গুরুতর অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলো—সহোদর রাকিব (১৭) ও রায়হান (১৭) এবং তাদের ভাতিজা রহমতউল্লাহ সিয়াম (১৬)। এদের মধ্যে সিয়ামের শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছে।

স্বজনেরা বলছে, সিয়াম একটি মোটরসাইকেলের ওয়ার্কশপে কাজ করে। তার বাবার নাম স্বপন। আর রাকিব এবং রায়হান কারখানায় চাকরি করে। তাদের বাবার নাম দানিশ ব্যাপারী।

হাসপাতালে আসা দগ্ধ রাকিবের খালাতো ভাই মো. সজিব জানান, মজিবর ঘাট ৫ নম্বর গলিতে থাকেন তারা। সেখানে একটি বাড়ির পাঁচতলার ছাদে থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন করছিলেন। সিয়াম মুখে কেরোসিন নিয়ে আগুন জ্বালাচ্ছিল। তখনই অসাবধানতাবশত তার শরীরে কেরোসিন পড়লে আগুন ধরে যায়। তখন সেই আগুন নেভাতে গিয়ে সেখানে থাকা রাকিব-রায়হান কিছুটা দগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম আজকের পত্রিকাকে জানান, কামরাঙ্গীরচর থেকে তিনজন দগ্ধ এসেছে। এদের মধ্যে সিয়ামের শরীরের ৮০ শতাংশ, রায়হানের ৫ শতাংশ ও রাকিবের ৭ শতাংশ দগ্ধ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *