২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

রাজধানীতে ৪০ কেজি গাঁজাসহ বিক্রেতা গ্রেফতার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর টেকনিক্যাল থেকে সেলিম নামে এক মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে মিরপুর মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে টেকনিক্যালের যাত্রী ছাউনি থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার সঙ্গে থাকা দুটি চটের বস্তা থেকে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া মিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ মেজবাহ উদ্দিন জানান, সেলিম দুটি চটের বস্তা নিয়ে টেকনিক্যাল যাত্রী ছাউনিতে অপেক্ষা করছিলেন। সেলিমের সঙ্গে থাকা একটি বস্তা থেকে ২২ কেজি ও আরেকটি বস্তা থেকে ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তিনি মাদকগুলো কুমিল্লা থেকে নিয়ে এসেছিল। তিনি অপেক্ষায় ছিলেন, কারবারি আসলে তাকে হস্তান্তর করে ফিরবেন। তবে তার আগেই আটক করা হয় তাকে।

অন্যদিকে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে নয় জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭০ পিস ইয়াবা, ৩৩৬ গ্রাম হেরোইন ও ৯০ কেজি গাঁজা উদ্ধারমূলে জব্দ করা হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com