১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

রাজশাহী নগর জামায়াতের সম্পাদক গ্রেপ্তার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজশাহী মহানগর জামায়াতের সাধারণ সম্পাদক এমাজ উদ্দিন মণ্ডলকে (৫০) গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে নগরীর তেরখাদিয়া মোড় থেকে তাকে গ্রেপ্তার করে নগর গোয়েন্দা পুলিশ। এমাজ উদ্দিন তেরখাদিয়া পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা।

তিনি ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের মৃত সিরাজ উদ্দিন মণ্ডলের ছেলে।

পুলিশের ভাষ্য, এমাজ উদ্দিন মণ্ডল পবা থানার নাশকতা মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে ৩৫টি মামলা আদালতে বিচারাধীন।

সন্ত্রাসী কার্যক্রম, নাশকতামূলক কর্মকাণ্ড, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করায় এসব মামলা হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় ৫টি গ্রেপ্তারি পরোয়ানা মূলতবি রয়েছে।

আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলম জানান, শুক্রবার বিকেল হতে শনিবার সকাল সোয়া ১০টা পর্যন্ত নগরজুড়ে বিশেষ অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম।

উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের তত্ত্বাবধায়নে ওই অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদ। ওই অভিযানেই তেরখাদিয়া মোড় এলাকা থেকে জামায়াত নেতা এমাজ উদ্দিন মণ্ডলকে গ্রেপ্তার করা হয়। পরে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরএমপির দাবি, জামায়াত নেতা এমাজ উদ্দিন মণ্ডল ও তার অন্যান্য সহযোগীরা সরকার বিরোধী অপপ্রচারসহ নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করে। তাদের সংগঠন নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করে থাকে।

অপরাধ মুক্ত নগর গড়তে আরএমপি বদ্ধপরিকর। নগরীতে সকল প্রকার নাশকতামূলক কর্মকাণ্ড এবং সরকার বিরোধী অপপ্রচার নির্মূল করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com