১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ , ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

রোনালদো জানালেন, ‘রাজা খেলতে নামছে’

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে থাকবেন না চলে যাবেন, এ নিয়ে এখনো চলছে ধোঁয়াশা। ক্লাবকে তিনি বারবার জানিয়ে দিচ্ছেন, ইউনাইটেডে থাকার কোনো ইচ্ছেই তার নেই। সেজন্যে এতদিন তিনি ক্লাবটির কোনো প্রীতি ম্যাচেই মাঠে নামেননি। সেই পরিস্থিতিটা বদলাতে পারব অবশেষে। ইনস্টাগ্রামে রোনালদো নিজেই জানিয়ে দিয়েছেন, আগামীকাল রোববার খেলতে নামছেন তিনি।

নতুন মৌসুম শুরুর আগে ইতোমধ্যেই অস্ট্রেলিয়া আর থাইল্যান্ডে সফর করে ফেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ‘ব্যক্তিগত কারণে’ সেই দুই সফরে খেলেননি রোনালদো। শেষ এক মাস ধরেই গুঞ্জন চলছে, তিনি ক্লাব ছাড়তে চান; সফর না করার একটা বড় কারণ হিসেবে দেখা হচ্ছে একেই। ইউনাইটেড এবার সফর করছে নরওয়ের অসলোয়, সেখানে আজ সন্ধ্যায় অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে লড়াইয়ে নামছে দলটি। সেই ম্যাচেও নেই রোনালদোর নাম।

আজ ম্যাচ খেলে কালই আবার নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে রায়ো ভায়োকানোর বিপক্ষে খেলবে রেড ডেভিলরা। সেই ম্যাচে তিনি খেলবেন বলে আভাস দিয়েছেন। এই খবর তিনি জানিয়েছেন ইনস্টাগ্রামে। নিজের অ্যাকাউন্ট থেকে নয় অবশ্য, এক ফ্যান অ্যাকাউন্টের পোস্টে গিয়ে মন্তব্য করে তিনি জানিয়েছেন এই খবর। পর্তুগিজ ভাষায় সেখানে তিনি লিখেছেন, ‘ডমিঙ্গো ও হেই জগা’ যার বাংলা অনুবাদ, ‘রোববার রাজা খেলতে নামছে’।

যদিও নরওয়ে সফরকারী দলে নেই তার নাম। ২১ সদস্যের সেই দলই রায়োর বিপক্ষে ম্যাচে খেলবে বলে জানিয়েছিল ইউনাইটেড কর্তৃপক্ষ। শেষ মুহূর্তে রোনালদো খেলতে চাইলে নতুন কোচ এরিক টেন হাগ তাতে পরিবর্তন আনবেন কি না, তা নিয়েও আছে সংশয়।

সবশেষ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করে ইউনাইটেডের সর্বোচ্চ গোলদাতা বনে গিয়েছিলেন রোনালদো। তবে মৌসুমটা ইউনাইটেডের জন্য বেশ বাজেই কেটেছে। শিরোপা তো জিততে পারেইনি, উল্টো লিগ শেষ করেছে ষষ্ঠ স্থানে থেকে। যার ফলে আসছে মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশাও শেষ হয়ে যায় দলটির। ইংলিশ সংবাদ মাধ্যমের খবর, মূলত এই কারণেই রোনালদো ইউনাইটেড ছেড়ে অন্য কোনো দলে যেতে চাইছেন, যারা চ্যাম্পিয়ন্স লিগে খেলে।

আগামী ৭ আগস্ট ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে ঘরের মাঠে ম্যাচ দিয়ে নিজেদের নতুন মৌসুম শুরু করবে ইউনাইটেড।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com