১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ৮ই সফর, ১৪৪৩ হিজরি

রোববার কওমী মাদরাসার দাওরায়ে হাদিস পরীক্ষার ফল প্রকাশ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ২০২১ সালের কওমী মাদ্রাসার দাওরায়ে হাদিস (মাস্টার্স সমমান) পরীক্ষা ফল প্রকাশিত হবে আগামীকাল রোবরার (১৮ জুলাই)। শনিবার (১৭ জুলাই) কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বাংলাদেশ হাইআতুল উলয়ার বাংলাদেশের অফিস সম্পাদক মু. অছিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ১৪৪২ হিজরি/২০২১ খ্রিষ্টাব্দের দাওরায়ে হাদিস (তাকমীল) পরীক্ষার ফলাফল আগামীকাল রোববার (১৮ জুলাই) দুপুর সাড়ে ১২টায় প্রকাশিত হবে।

এর আগে গত ১৬ জুন কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বাংলাদেশ হাইআতুল উলয়ার কার্যালয়ে আল-হাইআতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ স্থায়ী কমিটির সভায় ১১ জুলাই ফল প্রকাশের তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু সরকারি কঠোর বিধিনিষেধের কারণে ফল প্রকাশ এক সপ্তাহ পিছিয়ে ১৮ জুলাই নির্ধারণ করা হয়।

বোর্ডের অফিস সম্পাদক মু. অছিউর রহমান বলেন, দাওরায়ে হাদিস পরীক্ষার ফল তৈরির সব প্রক্রিয়া চূড়ান্ত থাকলেও করোনার ঊর্ধ্বগতি ও সরকারী কঠোর বিধিনিষেধের কারণে এক সপ্তাহ পিছিয়ে আগামী‌ ১৮ জুলাই দাওরা হাদিসের পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হবে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল থেকে সারাদেশের ২২২টি পরীক্ষা কেন্দ্রে অভিন্ন প্রশ্নপত্রে দাওরায়ে হাদিস পরীক্ষা শুরু হয়। ১৩টি বিষয়ের পরীক্ষা শেষ হয় ৮ এপ্রিল। পরীক্ষা চলাকালীন সময়ে কঠোর বিধিনিষেধ থাকায় প্রতিদিন দুই শিফটে পরীক্ষা নেয় বোর্ড কর্তৃপক্ষ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com