২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১২ই সফর, ১৪৪৩ হিজরি

লকডাউন অমান্যঃ রাজধানীতে গ্রেফতার ৫৬৬

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান কঠোর বিধিনিষেধ লঙ্ঘন করায় সোমবার (২৬ জুলাই) রাজধানীতে ৫৬৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ সময় ১৬৪ জনকে জরিমানা করা হয় এক লাখ ২৬ হাজার ২০০ টাকা।

সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ জানায়, বিধিনিষেধের নিয়ম অমান্য করায় সোমবার রাজধানী থেকে ৫৬৬ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন থানা। এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৬৪ জনকে এক লাখ ২৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। ৪৪৩টি গাড়িকে ১০ লাখ ২১ হাজার টাকা জরিমানা করে ডিএমপির ট্রাফিক বিভাগ।

এর আগে করোনাভাইরাসের সংক্রমণ রোধে কঠোর বিধিনিষেধের প্রথম দিন শুক্রবার ৪০৩ জনকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

দ্বিতীয় দিন শনিবার (২৪ জুলাই) রাজধানী থেকে ৩৮৩ জনকে গ্রেফতার করে ডিএমপির বিভিন্ন থানা। এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৩৭ জনকে ৯৫ হাজার ২৩০ টাকা জরিমানা করা হয়। ডিএমপি ট্রাফিক কর্তৃক ৪৪১টি গাড়িকে ১০ লাখ ৮৩ হাজার টাকা জরিমানা করা হয়।

তৃতীয় দিন রোববার (২৫ জুলাই) নিয়ম অমান্য করায় রাজধানী থেকে ৫৮৭ জনকে গ্রেফতার, ২৩৩ জনকে এক লাখ ৯৫০ টাকা জরিমানা এবং ৫২১টি গাড়িকে ১২ লাখ ৭২ হাজার টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com