শান্তিনগরে বিএনপির বিক্ষোভ মিছিল

শান্তিনগরে বিএনপির বিক্ষোভ মিছিল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফায় ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর শান্তিনগরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ সোমবার সকালে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েলের নেতৃত্বে মিছিল বের হয়।

এ সময় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রদলের সহ-সভাপতি আক্তার হোসেন, মাহাবুবুর রহমান, মোহাম্মদ শরিফসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। উপস্থিত নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এ সময় আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরা অতীতের মতোই মাঠে আছি। আগামীতে যেকোনো কঠোর আন্দোলন রাজপথে থেকে সর্বাত্মকভাবে সফল করা হবে।

গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে আইনশৃঙ্খলা বাহিনীর হামলা-হত্যা, শীর্ষ নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদ, খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তিসহ বিএনপির এক দফা দাবি আদায়ের লক্ষ্যে অবরোধ কর্মসূচি পালন করে আসছে বিএনপিসহ অন্যান্য সমমনা দল ও জোট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *