শিক্ষার্থীদের মাঝে অনুবাদসহ পবিত্র কুরআন বিতরণ

শিক্ষার্থীদের মাঝে অনুবাদসহ পবিত্র কুরআন বিতরণ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পবিত্র মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঊষার আলো ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বাংলা অনুবাদযুক্ত এক হাজার কপি পবিত্র কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।

শনিবার (১১ মার্চ) দুপুরে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের বিশুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্কুল-কলেজ ও মাদ্রাসার ছাত্রদের হাতে আনুষ্ঠানিকভাবে এই উপহার তুলে দেন আয়োজক সংগঠনের নেতৃবৃন্দ ও অনুষ্ঠানের অতিথিরা।

ঊষার আলো ফাউন্ডেশনের সভাপতি এইচ এম ফরহাদ ভূঁইয়া বলেন, রমজানে পবিত্র কুরআন নাজিল হয়েছে। তাই এ মাসে কুরআন তেলাওয়াতের ফজিলত বেশি। ফজিলতের এই মাসে কুরআন তেলাওয়াতের সুযোগ করে দেয়াও উত্তম কাজ। তাই আমরা সাধারণ মানুষের মাঝে কুরআন বিতরণের উদ্যোগ নিয়েছি। এ কুরআন বিতরণের বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান আমাদের অর্থ দিয়ে সহায়তা করেছে।

চকদিগা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, পাটুয়াভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম কিশোরগঞ্জের বিভিন্ন আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ও মাদ্রাসা সুপারগণ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *