১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

শীতে কাঁপছে দিনাজপুর

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দেশের উত্তরের জেলা দিনাজপুরে জেঁকে বসেছে শীত। আজ বুধবার সকাল নয়টায় দিনাজপুরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়। টানা গত পাঁচ দিন পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল।

আজ দিনাজপুরে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করার কথা জানাল আবহাওয়া অধিদপ্তর। আবহাওয়া অধিদপ্তর আজ সকাল ৯টা থেকে ২৪ ঘণ্টার পূর্বাভাসে আরও জানাচ্ছে, অস্থায়ীভাবে আকাশ আংশিক মেঘলা থাকবে। শুষ্ক থাকতে পারে সারা দেশের আবহাওয়া। এ ছাড়া আজ মধ্যরাত থেকে কাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত দেশের উত্তর, পশ্চিমাঞ্চলসহ অন্যান্য এলাকায় মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হচ্ছে, উত্তর ও পশ্চিমাঞ্চলে কাল দুপুর পর্যন্ত মাঝারি ও ঘন কুয়াশা থাকবে। সারা দেশে অপরিবর্তিত থাকবে রাত ও দিনের তাপমাত্রা। এ ছাড়া কক্সবাজারের টেকনাফে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ২৯ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়।

এদিকে রাজধানী ঢাকা ও এর আশপাশের এলাকাগুলোতে আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। আবহাওয়া প্রায় শুষ্কই থাকবে। পড়তে পারে হালকা কুয়াশা। ঢাকায় সকাল ছয়টায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। গতকাল মঙ্গলবার সর্বোচ্চ তাপমাত্রা ২৫ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com