শুক্রবার জামিআ ইকরার খতমে বুখারী

শুক্রবার জামিআ ইকরার খতমে বুখারী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর খিলগাঁও, চৌধুরীপাড়ায় অবস্থিত জামিআ ইকরা বাংলাদেশের দাওরায়ে হাদীসের সমাপনী, পুরস্কার বিতরণী ও পবিত্র বুখারী শরীফের খতম উপলক্ষে আগামি ১৭ ফেব্রুয়ারি শুক্রবার দুআ মাহফিলের আয়োজন করা হয়েছে।

কাকরাইল সার্কিট হাউজ মসজিদের খতীব ও জামিআ ইকরা বাংলাদেশের রঈস মাওলানা আরীফ উদ্দীন মারুফ পাথেয় টোয়েন্টিফোরকে জানান, এতে পবিত্র বুখারী শরীফের শেষ দরস প্রদান করবেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, সাইয়্যিদ মাওলানা আসআদ মাদানী (রহ.) এর খলীফা, শাইখুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

তিনি সবাইকে খতমে বুখারী অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে বলেন, মহান আল্লাহর অশেষ করুণায় দেশের প্রসিদ্ধ দীনী শিক্ষা প্রতিষ্ঠান জামিআ ইকরা বাংলাদেশের উদ্যোগ এ ১৪৪৩/৪৪ হিজরি মুতাবিক ২০২২/২৩ শিক্ষাবর্ষের খতমে বুখারী, শিক্ষাসমাপনী ও পুরস্কার বিতরণ উপলক্ষে ১৭ ফেব্রুয়ারি শুক্রবার বাদ আসর থেকে এশা পর্যন্ত এক দুআ মাহফিল হবে ইনশাআল্লাহ। আমরা দেশের সকল ধর্মপ্রাণ মুসলমানদেরকে দুআ মাহফিলে উপস্থিত থাকতে বিশেষ আমন্ত্রণ জানাচ্ছি।

বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর কার্যকারী সভাপতি ও জামিআ ইকরা বাংলাদেশের প্রশাসনিক মুহতামিম মাওলানা সদরুদ্দীন মাকনুন বলেন, আল্লামা ফরীদ ঊদ্দীন মাসঊদ-এর সুষ্ঠু তত্বাবধানে পরিচালিত ব্যতিক্রমধর্মী একটি দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান জামিআ ইকরা বাংলাদেশ। আগামি শুক্রবার চলতি শিক্ষাবর্ষের খতমে বুখারী ও শিক্ষাসমাপনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে সবাইকে হাজির হওয়ার আহ্বান জানাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *