শুক্রবার ঢাকায় বিক্ষোভ সমাবেশ করবে ইসলামী আন্দোলন

শুক্রবার ঢাকায় বিক্ষোভ সমাবেশ করবে ইসলামী আন্দোলন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: নির্বাচনের তফসিল বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন। সোমবার (৪ ডিসেম্বর) বিকালে বায়তুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ করে দলটি। বিক্ষোভ মিছিলের আগে এক সমাবেশে দলটির প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন বলেন, নির্বাচন নাটক দেশবাসী দেখতে চায় না।

৮ ডিসেম্বর শুক্রবার বাদ জুমা ঢাকায় ফের বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা করেন তিনি।

সমাবেশ শেষে মিছিল নিয়ে বের হওয়ার আগে পল্টন মোড়ে কে বা কারা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরবর্তীতে দলটির মিছিল বায়তুল মোকাররম উত্তর গেট থেকে শুরু হয়ে পল্টন মোড়, বিজয়নগর পানির ট্যাংক হয়ে আবার বায়তুল মোকাররম উত্তর গেটে এসে সমাপ্ত হয়।

বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে আশরাফ আলী আকন বলেন, স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বদানকারী আওয়ামী লীগ জনসমর্থন হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। এখন তারা সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায়। আওয়ামী লীগ দেশের বিচার ব্যবস্থা, প্রশাসন ও শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। দেশকে দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত করেছে। দেশের টাকা বিদেশে পাচার করে দেশকে দেউলিয়া করে ফেলেছে।

সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান, সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা আরিফুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *