‘শেখ হাসিনাই আমাদের শেষ ঠিকানা’

‘শেখ হাসিনাই আমাদের শেষ ঠিকানা’

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে আপনারা জয়যুক্ত করে শেখ হাসিনাকে জয়ী করবেন। শেখ হাসিনাই আমাদের শেষ ঠিকানা। তার নেতৃত্বে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে।

আজ বুধবার দুপুরে ফরিদপুর-১ আসনের বোয়ালমারী উপজেলার একটি পৌরসভাসহ ১০টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের হাতে অসহায়-দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, ‘মাহে রমজান মাসে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশে প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় মানুষের হাতে ঈদ সামগ্রী বস্ত্র বিতরণ চলছে। আমরা যদি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটাতে পারি তাহলেই আমাদের স্বার্থকতা। সেই লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি। আগামীতে শেখ হাসিনা সরকার ক্ষমতায় এলে জঙ্গিবাদ এবং নাশকতা সৃষ্টিকারীদের নিশ্চিহ্ন করা হবে।’

বোয়ালমারী জেলা পরিষদ ডাকবাংলোয় চত্ত্বরে উপজেলার ১০টি ইউনিয়ন আওয়ামী সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বোয়ালমারী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতাদের কাছে দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর পক্ষে শাড়ি-লুঙ্গী বিতরণ করেন। এ উপজেলায় প্রায় দুই সহস্রাধিক শাড়ী-লুঙ্গী বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, সিরাজুল ইসলাম মাস্টার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জালাল উদ্দিন, সহ-প্রচার সম্পাদক এনামুল হক, সদস্য আলী আকবর, জালাল উদ্দিন, চতুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসান, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম খান, রূপাপাত ইউনিয়নের সভাপতি মো. কোবাদ হোসেন, ঘোষপুর ইউনিয়নের সভাপতি তবিবর মিনা, গুনবহা ইউনিয়নের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ছিরু, জেলা যুবলীগের সদস্য ও চতুল ইউপির সাবেক চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদারসহ পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *