১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সময় যতই লাগুক বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর হবে : আইনমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সময় যতই লাগুক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের মধ্যে যারা বিদেশে রয়েছেন তাদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে।

শুক্রবার (৬ আগস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন। আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হন আইনমন্ত্রী। তিনি ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য।

এ সময় মন্ত্রী ১৫ আগস্ট উপলক্ষে প্রচলিত নিয়ম অনুযায়ী কাঙ্গালিভোজের আয়োজন না করে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সেলুনকর্মী ও চায়ের দোকানের কর্মীদের খাদ্য সহায়তা দেয়ার পরামর্শ দেন। অনুষ্ঠানে মন্ত্রীর ঘোষণা দেয়া পাঁচ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকায় এক হাজার প্যাকেটে খাদ্য সহায়তা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

আখাউড়া উপজেলা আ.লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফার সঞ্চালনায় অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার, আ.লীগ নেতা গোলাম সামদানী ফেরদৌস প্রমুখ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com