সলিউশন সেবায় ডিভাইন আইটি

সলিউশন সেবায় ডিভাইন আইটি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: আইসিটি সলিউশনে নির্ভরযোগ্য সেবা প্রদানে ‘আইসিটি সলিউশন প্রোভাইডার অব দ্য ইয়ার (লোকাল মার্কেট)’ পুরস্কার পায় ডিভাইন আইটি। পুরস্কার তুলে দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ডিভাইন আইটি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিইও ইকবাল আহমেদ ফখরুল হাসান পুরস্কার গ্রহণ করেন।

দ্য ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আর এফ হোসেন এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি রাসেল টি আহমেদ পুরস্কার বিতরণে উপস্থিত ছিলেন।

ডিভাইন আইটির প্রিজম ইআরপি বাংলাদেশের পরিচিত ইআরপি সফটওয়্যার, যা ৩৫টির বেশি ধরনের ব্যবসা খাতকে ব্যবস্থাপনা ও অটোমেশন সেবা দিতে সক্ষম। বাংলাদেশের চার শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান দৈনন্দিন ব্যবসা পরিচালনায় প্রিজম ইআরপি সলিউশন ব্যবহার করছে। বৈশ্বিক ইআরপি সলিউশন প্রতিযোগিতায় প্রিজম ইআরপি দেশি-বিদেশি প্রতিষ্ঠানের কাছে পরিচিত ব্র্যান্ড।

প্রিজম ইআরপির মডিউল দিয়ে উৎপাদন, বিপণন ও সেবামূলক ব্যবসা ব্যবস্থাপনা সহজ করা সম্ভব। প্রিজম ইআরপি ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, সেলস-ডিস্ট্রিবিউশন ম্যানেজমেন্ট, হিউম্যান ক্যাপিটাল ম্যানেজমেন্ট, এন্টারপ্রাইজ অ্যাসেট ম্যানেজমেন্ট, কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট, প্রোডাকশন প্ল্যানিং অ্যান্ড কন্ট্রোল, সার্ভিস ম্যানেজমেন্ট ও প্রজেক্ট সিস্টেম ব্যবসা প্রতিষ্ঠানকে বৈশ্বিক মানের সফটওয়্যারের চাহিদা মেটাচ্ছে। প্রিজম ইআরপি ব্যবসায়িক সব প্রক্রিয়াকে সহজ করে উপস্থাপন করে বলে জানালেন ডিভাইন আইটির সিইও ইকবাল আহমেদ ফখরুল হাসান।

১৮ বছর ধরে প্রতিষ্ঠানটি গ্রাহক সন্তুষ্টি, উন্নত প্রযুক্তি এবং উদ্ভাবনের মাধ্যমে সাফল্যের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে। প্রিজম ইআরপি, ডিভাইন আইটি লিমিটেডের ফ্ল্যাগশিপ প্রোডাক্ট। প্রতিষ্ঠানটি সিএমএমআই ও আইএসও সনদপ্রাপ্ত সফটওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান। ডিভাইন আইটি ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যাওয়ার্ডস ২০১৫, ২০১৮ আর এপিকটা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডস ২০১৭ ও উইটসা অ্যাওয়ার্ডস ২০২০ পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *