৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সাংবাদিকের ওপর হামলা : আসামিদের জামিন আবেদন ফেরত দিলেন হাইকোর্ট

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজশাহীর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কার্যালয়ে বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের সাংবাদিকের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ছয় আসামির জামিন আবেদন ফেরত দিয়েছেন হাইকোর্ট।

যে আসামিরা জামিন চেয়েছিলেন তারা হলেন- বিএমডিএ’র নির্বাহী পরিচালক মো. আব্দুর রশিদ (৫৫), ভাণ্ডাররক্ষক মো. জীবন (৪২), নির্বাহী পরিচালকের পিয়ন সেলিম (৪১), নির্বাহী পরিচালকের পি এ নুরুল ইসলাম (৪৫), আনসার সদস্য এনামুল (৩৫), দপ্তরের পিয়ন ফারুক (৪০) ও ড্রাইভার আব্দুস সবুর (৪২)।

বুধবার বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আসামিদের জামিন না দিয়ে তাদের আবেদন ফেরত দেন। আদালতে তাদের পক্ষে শুনানি করেন আইনজীবী হেলাল উদ্দিন মোল্লা। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমেদ ভূঁইয়া।

আইনজীবী হেলাল উদ্দিন মোল্লা পরে ঢাকা পোস্টকে বলেন, ‘আদালত বলেছেন, এ মামলায় আসামিদের জামিন আবেদন আমরা শুনব না। আপনি আবেদন ফেরত নিয়ে যান।’

আমরা এখন অন্য কোর্টে জামিন আবেদন শুনানির জন্য উপস্থাপন করব— বলেন তিনি।

গত ৫ সেপ্টেম্বর রাজশাহীর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কার্যালয়ে বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় সাংবাদিক মো. হাবিবুর রহমান ওরফে বুলবুল হাবিব (৩৬) বাদী হয়ে বিএমডিএ’র নির্বাহী পরিচালক মো. আব্দুর রশিদসহ ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com