সাতকানিয়ায় যুবলীগ নেতাসহ ৫ জন আটক

সাতকানিয়ায় যুবলীগ নেতাসহ ৫ জন আটক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সাতকানিয়ায় দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী চৌধুরীসহ পাঁচজনকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে খাগরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মাইজপাড়ায় প্রফেসর আহমদুর রহমানের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, খাগরিয়া ইউনিয়ন থেকে অস্ত্রসহ পাঁচজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ১১টার দিকে একটি প্রাইভেটকারযোগে কয়েকজন বহিরাগতকে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখে আটক করা হয়। এরপর তাদের তল্লাশি করে একটি আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। পরে ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন এসে তাদের উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যান।

চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন জানান, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের পক্ষে কাজ করার জন্য তারা এসেছিলেন। স্থানীয়রা তাদের আটক করে মারধর করার চেষ্টা করেছিল। আমি পুলিশ ডেকে তাদেরকে সোপর্দ করেছি।

নৌকা প্রতীকের প্রার্থী আকতার হোসেন বলেন, দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী চৌধুরীকে রাস্তায় গাড়ি আটকে মারধর করেছে। গাড়িও ভাংচুর করেছে বিপক্ষের লোকজন। সেখান থেকে ঘরে নিয়ে গিয়ে পুরনো অস্ত্র দিয়ে ধরিয়ে দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *