১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের দাম বাড়াচ্ছে সরকার : ফখরুল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : অবিলম্বে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে নিয়ে আসার আহ্বান জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার নিজেরাই দ্রব্যমূল্য সিন্ডিকেট করে বাড়িয়ে দিচ্ছে।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ভাষা সৈনিক খন্দকার দেলোয়ার হোসেনের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া গ্রামে প্রয়াত খন্দকার দেলোয়ারের নিজ বাড়িতে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নতুন নির্বাচন কমিশন গঠন করলেই কি সুষ্ঠু নির্বাচন পাওয়া যাবে- এমন প্রশ্ন রেখে মির্জা ফখরুল বলেন, আমরা জানি সরকার যদি আওয়ামী লীগ থাকে, আর যে কোনো ইলেকশন কমিশন গঠন করুক না কেন, নির্বাচন সুষ্ঠু হবে না। তাই নিরপেক্ষ নির্বাচন কমিশনের হাতে নির্বাচনের মাধ্যমে জবাবদিহিমূলক সংসদ গঠন করতে হবে।

তিনি আরও বলেন, বর্তমান সময় ১/১১ এর ভয়াবহ অবস্থায় চলেছে দেশ। সারাদেশে বিএনপির নেতাকর্মীদের নামে ৩৫ লক্ষ মামলা দিয়েছে, ছয়শর অধিক নেতাকর্মী গুম রয়েছে, সহস্রাধিক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে।

মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি খন্দকার দেলোয়ার হোসেনের বড় ছেলে ড. খন্দকার আকবর হোসেন বাবলু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ সোহরাব উদ্দিন, কৃষিবীদ শামীমুর রহমান, মানিকগঞ্জ জেলা বিএনপির সেক্রেটারি এস এ জিন্নাহ কবির, জেলা আইনজীবী সমিতির সভাপতি জামিলুর রশীদ খান ও সাধারণ সম্পাদক নুরতাজ আলম বাহার, খন্দকার আবদুল হামিদ ডাবলু প্রমুখ।

এর আগে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মরহুম খন্দকার দেলোয়ার হোসেনের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনসহ তার রুহের মাগফেরাত কামনা করে দোয়ায় শরিক হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অনুষ্ঠানে বিএনপির নেতাকর্মীরা শ্রদ্ধার সঙ্গে দলের জন্য খন্দকার দেলোয়ার হোসেনের অবদানকে স্বরণ করেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com