২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

সিরাজগঞ্জে ইভ্যালির এমডি-চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সিরাজগঞ্জে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিন এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গ্রাহকের সাথে প্রতারণা ও হয়রানির অভিযোগে সিরাজগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক আদালতের বিচারক জেসমিন আরার আদালতে মামলাটি দায়ের করা হয়েছে।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার বাসিন্দা মো. রাজ মামলাটি দায়ের করেছেন। নির্দিষ্ট সময়ে পণ্য হাতে না পাওয়ায় আইনের আশ্রয় নেয়ার কথা জানিয়েছেন তিনি। মামলাটি আমলে নিয়ে সিরাজগঞ্জ পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালতের বিচারক জেসমিন আরা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৪ মে ইভ্যালির সাইক্লোন অফার থেকে মো. রাজ টেলিভিশন, পেনড্রাইভ, ইস্ত্রিসহ ৫১ হাজার টাকার মূল্যমানের ৫টি পণ্যের ক্রয়াদেশ দেন। ইভ্যালির নীতিমালা অনুযায়ী ক্রয়াদেশের ৭ থেকে ৪৫ কর্মদিবসের মধ্যে পণ্য সরবরাহ করার কথা। কিন্তু অনেক আগেই সেই সময়সীমা পেরিয়ে গেলেও পণ্য ডেলিভারি দেওয়া হয়নি। এ অবস্থায় গতকাল বুধবার মামলা করে আইনের সহায়তা কামনা করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে সিরাজগঞ্জ পিবিআই পুলিশের এসপি মো. রেজাউল করিম জানান, আদালতের নির্দেশের বিষয়টি জেনেছি। তবে এখনো কাগজপত্র হাতে পাইনি। মামলা তদন্তের বিষয়ে কাগজ হাতে পেলে আদালতের নির্দেশ অনুযায়ী যথাযথ তদন্ত শেষে প্রতিবেদন দাখিল করা হবে।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম সোহাগ গণমাধ্যমকে বলেন, বাদীর জবানবন্দি ও প্রয়োজনীয় ডকুমেন্ট বিবেচনা করে আদালত মামলাটি আমলে নিয়েছেন। একই সঙ্গে তদন্তের জন্য পিবিআই সিরাজগঞ্জকে নির্দেশ দিয়েছেন বিচারক।

 

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com