২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৭শে জিলকদ, ১৪৪৩ হিজরি

সিরাজগঞ্জে ৪ মাস পর কবর থেকে গৃহবধূর মরদেহ উত্তোলন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সিরাজগঞ্জের বেলকুচিতে দাফনের চার মাস পর গৃহবধূ মরিয়ম খাতুনের মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের নির্দেশে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের তামাই পশ্চিম পাড়া কবরস্থান থেকে তার মরদেহ উত্তোলন করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আনিসুর রহমান, মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ইন্সপেক্টর গোলাম কিবরিয়া ও ডাক্তার তারেক আজিজ উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও আনিসুর রহমান বলেন, আদালতের নির্দেশে কবর থেকে মরদেহ উত্তোলন করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

২০২১ সালের ১৯ মে সিরাজগঞ্জ নোটারি পাবলিকের কার্যালয়ে গোপনে এফিডেভিডের মাধ্যমে বিয়ে করেন আব্দুর রহমান ও মরিয়ম খাতুন। বিয়ের পাঁচ মাস ঘর সংসার করার পর পারিবারিক কলহ দেখা দেয়। পরে ২০২১ সালের ১৭ অক্টোবর রাতে মরিয়মকে নির্যাতন করে হত্যা করা হয়।

প্রথমদিকে পুলিশের পক্ষ থেকে অপমৃত্যুর মামলা হয়। পরে গৃহবধূর মা সেলিনা বেগম গত ১৮ অক্টোবর মেয়েকে হত্যার অভিযোগ এনে আদালতে মামলা করেন। আদালত বিষয়টি আমলে নিয়ে পিবিআইর মরদেহ উত্তোলনসহ ঘটনার ফের তদন্তের নির্দেশ দেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com