সিরিয়ায় ইসরায়েলি ড্রোন হামলা, নিহত ৪

সিরিয়ায় ইসরায়েলি ড্রোন হামলা, নিহত ৪

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: দক্ষিণ সিরিয়ায় ড্রোন হামলা করেছে ইসরায়েল। শুক্রবারের (০৮ ডিসেম্বর) এই হামলায় অন্তত চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে হিজবুল্লাহ সশস্ত্র গোষ্ঠীর সদস্যও আছেন বলে জানিয়েছে সিরিয়ার সরকারপন্থি সংবাদমাধ্যমগুলো। কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এ খবর জানিয়েছে।

সিরিয়ার আল-ওয়াতান সংবাদপত্র ও শাম এফএম রেডিওর বরাত দিয়ে যুক্তরাষ্ট্রভিত্তিক বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস (এপি) জানিয়েছে, সিরিয়ার দক্ষিণের বাথ শহরে ড্রোন হামলা করেছে ইসরায়েলি বাহিনী। এই ঘটনায় নিহত চারজনের মৃতদেহ সিরিয়ার কুনেইত্রা শহরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এপির দেওয়া তথ্য অনুসারে, লেবাননের রাজধানী শহর বৈরুত থেকে এক হিজবুল্লাহ কর্মকর্তা বলেন, নিহতদের মধ্যে তিনজন হিজবুল্লাহ সশস্ত্র গোষ্ঠীর সদস্য।

প্রতিবেদন থেকে জানা গেছে, ৭ অক্টোবর থেকে হামাস-ইসরায়েল সংঘাত শুরু হওয়ার পর ইসরায়েলি বাহিনী-হিজবুল্লাহ সংঘর্ষে এ পর্যন্ত ৯৩ জন হিজবুল্লাহ সশস্ত্র যোদ্ধা নিহত হয়েছেন।

প্রতিবেদন থেকে আরও জানা গেছে, সিরিয়ার অভ্যন্তরে প্রতিনিয়তই ব্যাপক হারে আক্রমণ করে আসছে ইসরায়েলি বাহিনী। কিন্তু খুব কম সময়ই এই হামলার দায় স্বীকার করে ইসরায়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *