২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং , ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই রজব, ১৪৪২ হিজরী

সিরিয়ায় ইসরায়েলের ফের বোমা হামলা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কট্টর ইহুদিবাদী দখলদার দেশ ইসরায়েল সিরিয়ার উত্তরাঞ্চলে ইরাক সীমান্তের কাছে আবারও বিমান হামলা চালিয়েছে। দেশটির দেইর আজ-জাওর এবং আল-বুকামাল শহরে এই হামলা চালানো হয়। তবে এ হামলায় সম্ভাব্য ক্ষয়ক্ষতির কোনো তথ্য জানা যায়নি।

সামরিক সূত্রের বরাত দিয়ে দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা সানা জানিয়েছে, মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ঠিক ১টা ১০ মিনিটে ইহুদিবাদী ইসরাইল আজ-জাওর এবং আল-বুকামাল শহরে ক্ষেপণাস্ত্র হামলা চালায়। এ হামলায় ক্ষয়ক্ষতির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ইসরায়েল এর আগে যেসব ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে, তার বেশির ভাগই সিরিয়ার বিমান প্রতিরক্ষা ব্যবস্থা প্রতিহত করেছে। গত বুধবারও ইসরায়েল সিরিয়ার রাজধানী দামেস্কের দক্ষিণাঞ্চলে ক্ষেপণাস্ত্র হামলা চালায়, তবে সিরিয়ায় ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা দিয়ে সেসব ক্ষেপণাস্ত্রের বেশির ভাগই ভূপাতিত করা হয়।

ইসরাইল গত কয়েক বছর ধরে প্রায় নিয়মিতভাবে সিরিয়ার ওপর বিমান ও ক্ষেপণাস্ত্র আগ্রাসন চালিয়ে আসছে। উগ্র সন্ত্রাসীগোষ্ঠী দায়েশের চূড়ান্ত পতন মেনে নিতে পারছে না তেলআবিব। ফলে সন্ত্রাসীদের মনোবল চাঙ্গা রাখার জন্য এসব হামলা চালাচ্ছে। অবশ্য হামলা সম্পর্কে ইসরায়েল কোনো কথাই বলছে না।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY ThemesBazar.Com