সিলেটে তিন মাসের শিশুকে ‘চুরি করে নিয়ে’ হত্যা

সিলেটে তিন মাসের শিশুকে ‘চুরি করে নিয়ে’ হত্যা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার পালপুর আবাসিক এলাকা থেকে তিন মাসের এক শিশু চুরির ঘটনা ঘটে শুক্রবার রাত ৮টায়। এরপর মাইকিং করার পাশাপাশি স্থানীয় মসজিদ থেকেও চুরির বিষয়টি জানানো হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পুকুর পাড় থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

শিশুটির বাবা হাফিজ আব্দুল কাইয়ূম বলেন, “আমি বাজার করতে গিয়েছিলাম। এ সময় বাচ্চার মা মেয়েকে নিজের কক্ষে রেখে বাথরুমে যান। বাথরুম থেকে এসে শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। রাত সাড়ে ১০টায় বাচ্চার লাশ আমার বাড়ির পুকুর পাড়ে পেয়েছি।”

শিশুটির চাচা আবুল কালাম বলেন, “শুক্রবার রাত ৮টার দিকে ভাতিজি নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় মাইকিং আর খুঁজেও তার সন্ধান পাইনি। রাত সাড়ে ১০টায় বাড়ির পুকুরে তার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, চোরেরা বাচ্চাকে নিতে না পেরে শ্বাসরোধে হত্যা করে।”

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি দক্ষিণ) মো. সোহেল রেজা অনলাইন সংবাদমাধ্যম বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে চুরি করে নিয়ে হত্যা করা হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।”

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন বলেন, “আমরা ঘটনাস্থল পরির্দশন করেছি। শিশুটির স্বজনরা রাতে বাড়ির পুকুর পাড় থেকে শিশুটির লাশ উদ্ধার করে। উদ্ধার করে তারা নর্থইস্ট মেডিকেল কলেজে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। আমরা বিষয়টি ক্ষতিয়ে দেখছি।”

সূত্র: বাংলা ট্রিবিউন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *