সুগন্ধা বিচকে ‘বঙ্গবন্ধু বিচ’ নামেই চায় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ

সুগন্ধা বিচকে ‘বঙ্গবন্ধু বিচ’ নামেই চায় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: কক্সবাজারের সুগন্ধা বিচকে ‘বঙ্গবন্ধু বিচ’ হিসেবেই দেখতে চায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘বঙ্গবন্ধু বিচ’ ও ‘বীর মুক্তিযোদ্ধা বিচ’ নাম বাতিলের প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তারা এই দাবি জানান।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া বলেন, স্বাধীনতাবিরোধীদের চাপের মুখে বঙ্গবন্ধু বিচ নামটি বাতিল করা হয়েছে। আমাদের একটাই দাবি, সুগন্ধা বিচের নাম পাল্টে বঙ্গবন্ধু বিচ রাখা হোক।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের মহাসচিব মো. শফিকুল ইসলাম বলেন, ঘাপটি মেরে বসে থাকা রাজাকারের সন্তানরা এ দেশে বঙ্গবন্ধুর নাম টিকতে দিলো না। বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের নামটি যদি বঙ্গবন্ধুর নামে হয়, তাহলে হাজার হাজার পর্যটক তা দেখতে আসবেন। নামের এই পরিপত্র বাতিল হওয়া আমাদের জন্য দুঃখজনক। প্রধানমন্ত্রীকে একটি কথাই বলতে চাই, তার আশেপাশে যে মুখগুলো রয়েছে, তারা দেশের ভালো চায় না।

এ সময় সমাবেশে আরও উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, যুগ্ম মহাসচিব আবু সুফিয়ান, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কাজী সুলতান ইমাম, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *