২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি

সুনামগঞ্জে হাওরে নৌকাডুবিতে ভাই-বোনের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সুনামগঞ্জের দোয়ারাবাজারে নৌকাডুবিতে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। বুধবার (১৫ জুন) সকালে উপজেলার সুরমা ইউনিয়নের গোজাউরা হাওরে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলেন, এসএসসি পরীক্ষার্থী তামান্না আক্তার (১৫) ও তার ভাই ষষ্ট শ্রেণির ছাত্র সৌরভ হাসান (১২)। তারা স্থানীয় সুরমা ইউনিয়নের রাজনগর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে উপজেলার সুরমা ইউনিয়নের রাজনগর গ্রামের চার শিক্ষার্থী একটি ডিঙি নৌকায় পরীক্ষা দিতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১১টার দিকে ঘূর্ণিঝড়ের কবলে পড়লে তাদের বহনকারী নৌকাটি স্থানীয় গোজাউরা হাওরে তলিয়ে যায়। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন তামান্না আক্তার ছাড়া অন্য চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে। এদের মধ্যে নিখোঁজ তামান্নার আপন ছোট ভাই সৌরভ হাসানকে (১২) গুরুতর অবস্থায় দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, অনেক খোঁজাখুঁজির পর বিকেল পৌনে ২টার দিকে তামান্না আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। তামান্না আক্তার স্থানীয় সমুজ আলী স্কুল অ্যান্ড কলেজের আসন্ন এসএসসি পরীক্ষার্থী ও তার ভাই সৌরভ হাসান একই প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেনির ছাত্র ছিল। তাদের আকস্মিক মৃত্যুতে তাদের পরিবার-পরিজনসহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

দুর্ঘটনার খবর পেয়ে দোয়ারাবাজারের উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি আর্থিক সহায়তা হিসেবে ২০ হাজার টাকা করে নগদ মোট ৪০ হাজার টাকা নিহতের পরিবারকে তুলে দেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর নৌকাডুবির বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com