২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

সৌদিতে প্রাইভেটকার দুর্ঘটনায় কুমিল্লার ৩ যুবক নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সৌদি আরবে প্রাইভেটকার খাদে পড়ে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের ফারুক খান (২৩), মো. পারভেজ (২১) এবং নরহরিপুর গ্রামের আবুল মো. সাদ্দাম (২১) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বাংলাদেশ সময় বিকাল ৫টা ১০ মিনিটে দেশটির আল কাসিম শহরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফারুক খানের চাচাতো ভাই ফরিদ জানান, ‌ফারুক তিন বছর আগে ও তার ভাই পারভেজ ছয় মাস আগে সৌদি আরবে যান। তাইফ শহরে অ্যালুমিনিয়াম কোম্পানিতে কাজ করতেন তারা। কাসিম শহর থেকে তাইফ শহরে কাজে যাওয়ার সময় বৃহস্পতিবার নিয়ন্ত্রণ হারিয়ে তাদের প্রাইভেটকার খাদে পড়ে যায়। এ সময় গাড়িতে থাকা পাঁচ জনের তিনজনের মৃত্যু হয়। গুরুতর আহত দুজন সেখানকার একটি হাসপাতালে ভর্তি আছেন।

জলম দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. আশিকুর হিরণ বলেন, “তিন বছর আগে ফারুক সৌদি আরব যান। মাস ছয়েক আগে তার ছোট ভাই পারভেজকেও নিয়ে যান। সাদ্দামও বছর তিনেক আগে সৌদিতে পাড়ি জমান। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।”

এ বিষয়ে কুমিল্লা জনশক্তি রপ্তানি অধিদপ্তরের সহকারী পরিচালক দেবব্রত ঘোষ বলেন, “মরদেহ দেশে আনতে নিহতদের পরিবারকে আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।”

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, “আমরা ঘটনা শুনেছি। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের মরদেহ ফিরিয়ে আনতে সব ধরনের আইনি সহায়তা আমরা করবো।”

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com