৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৪শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

স্মার্টফোন কিনে না দেওয়ায় আত্মহত্যা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পাবনার সাঁথিয়ায় স্মার্টফোন কিনে না দেওয়ায় মা-বাবার ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আসিফ হোসেন (১৮) নামে এক তরুণ আত্মহত্যা করেছে।

গতকাল সোমবার (৩১ মে) বিকাল তিনটার দিকে উপজেলার নন্দনপুর ইউনিয়নের ভাটু খান মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।দিনমজুর সাইদ ফকিরের ছেলে আসিফ পেশায় ভ্যানচালক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরেই আসিফ তার দরিদ্র বাবা সাইদের কাছে একটি স্মার্টফোন কিনে দেওয়ার বায়না ধরে। কিন্তু অভাবের সংসারের কারণে ছেলেকে মোবাইল কিনে দিতে পারেননি বাবা।

সোমবার দুপুরে বাড়িতে কেউ না থাকায় নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে আসিফ। তার মা হাসি খাতুন ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে। পরে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, এলাকায় শিক্ষার্থী এবং শিশু-কিশোররা মোবাইলে ভিডিও গেমস খেলায় ব্যাপকভাবে আসক্ত হয়ে পড়েছে। এ কারণে স্মার্টফোন না পেয়ে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আমিনুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। স্মার্টফোন না পাওয়ার অভিমানে আসিফ আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পরিবার।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com