১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সড়ক দুর্ঘটনায় গাইবান্ধায়  নিহত ৫

গাইবান্ধা প্রতিনিধি ● গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। রোববার ভোররাতে উপজেলার জুম্মারঘর (৪১ মাইল) নামক এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা-পুলিশ জানায়, ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একটি নৈশকোচ খাদে পড়ে গেলে শিশুসহ পাঁচজন নিহত ও ১৫ জন আহত হয়।

নিহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহন নামের নৈশকোচটি নীলফামারীর সৈয়দপুর যাচ্ছিল। গোবিন্দগঞ্জের জুম্মারঘর এলাকায় বিপরীতমুখী পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে কোচের ধাক্কা লাগে। এতে কোচটি উল্টে গিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে। কোচে থাকা এক শিশুসহ চার আরোহী ঘটনাস্থলে নিহত হয়। আরেকজন হাসপাতালে মারা যায়। আহত হয় অন্তত ১৫ জন।

ওসি আবুল বাশার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাইওয়ে টহল পুলিশ। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের সহায়তায় হতাহত হওয়া ব্যক্তিদের উদ্ধার করা হয়। আহত ব্যক্তিদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com