৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

হবিগঞ্জে আ.লীগের ২৬ নেতাকর্মী বহিষ্কার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দলীয় সিদ্ধান্ত অমান্য করে হবিগঞ্জে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসাবে অংশ নেওয়া ও তাদের সহযোগিতার অভিযোগে আওয়ামী লীগের ২৬ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার তাদের দল থেকে বহিষ্কার করা হয়।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী।

তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রেহী প্রার্থী হওয়ায় হবিগঞ্জ সদর, আজমিরীগঞ্জ ও নবীগঞ্জ উপজেলার ২৫ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় উপজেলা সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীকে বহিষ্কার করা হয়। তাদের স্থায়ীভাবে বহিষ্কারাদেশ অনুমোদনের জন্য কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে পাঠানো হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, সদর উপজেলায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আবুল কালাম বাবুল, লীগ সদস্য মীর জালাল, মো. সেবুল মিয়া, মো. আক্তার হোসেন, উপজেলা যুবলীগ আহ্বায়ক মো. তাজ উদ্দিন, রাজিউড়া ইউনিয়ন আ.লীগ সাংগঠনিক সম্পাদক মো. তাজ উদ্দিন, আ.লীগ নেতা কয়সর আহমেদ শামীম ও আমিরুল ইসলাম। নবীগঞ্জ উপজেলায় উপজেলা আ.লীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, কালিয়ারভাঙ্গা ইউনিয়ন সভাপতি ইমদাদুল হক চৌধুরী, দেবপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি শামীম আহমেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, আওয়ামী লীগ নেতা মেহের আলী মহালদার, খালেদ মোশাররফ, জায়েদ উদ্দিন জায়েদুল, মো. নোমান হোসেন, মো. আব্দুল মুকিত, আবু তালেব চৌধুরী নিজাম, জাবেদুল আলম চৌধুরী সাজু, জুনেদ হুসেন চৌধুরী। এ উপজেলায় বিদ্রোহী প্রার্থী জাবেদুল আলম চৌধুরীর পক্ষে কাজ করায় তার ভাই উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীকেও বহিষ্কার করা হয়েছে। আজমিরীগঞ্জ উপজেলায় উপজেলা আ.লীগ সহ-সভাপতি মো. আশরাফ উদ্দিন, আলী আমজাদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক নলিউর রহমান তালুকদার, প্রচার সম্পাদক মো. স্বাধীন মিয়া ও যুবলীগ নেতা মো. ফয়েজ মিয়াকে বহিষ্কার করা হয়। তাদের স্থায়ীভাবে বহিষ্কারাদেশ অনুমোদনের জন্য কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com